আমতলীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূ রেনু বেগম Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমতলীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূ রেনু বেগম

আমতলীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূ রেনু বেগম

আমতলীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূ রেনু বেগম




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার আমতলীতে গৃহবধূ রেনু বেগম (৫৫) নিখোঁজের ৬ দিন পার হয়েছে। এঘটনায় মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরি করার জন্য আবেদন করা হলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। রেনু বেগম উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের পূর্ব আড়পাঙ্গাশিয়া গ্রামের বাবুল তালুকদারের স্ত্রী।

 

 

আমতলী থানায় সাধারণ ডায়েরি করার আবেদন সূত্রে জানা গেছে, গৃহবধূ রেনু বেগম গত ২১ আগস্ট দুপুরে সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এসময় তার পরনে কালো রঙের বোরকা ও গোলাপি রঙের ওড়না ছিল। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজেও তার কোনো সন্ধান না পেয়ে গতকাল মঙ্গলবার পুত্র জাহিদ হাসান আমতলী থানায় এবিষয়ে একটি সাধারণ ডায়েরি করার জন্য আবেদন করেছেন।

 

 

নিখোঁজ গৃহবধূ রেনু বেগমের ছোট ছেলে জাহিদ হাসান বলেন, আমার মা গত ৬ দিন পূর্বে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে গিয়ে নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনসহ সাম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে আমতলী থানায় ডায়েরি করার জন্য আবেদন করেছি। তিনি তার মায়ের সন্ধান পেলে ০১৭৮৪৯৪৯৩৪৮ নম্বরে যোগাযোগ করার অনুরোধ করছেন।

 

 

আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার বলেন, গৃহবধূ রেনু বেগম নিখোঁজ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরির আবেদন করা হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD